শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নগরীর উপশহরে চলছে তিন কোটি টাকার উন্নয়ন কাজ

নগরীর উপশহরে চলছে তিন কোটি টাকার উন্নয়ন কাজ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর উপশহর এলাকায় প্রায় তিন কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। ‘রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় রাস্তা ও ড্রেন নির্মাণের এসব কাজ করছে সিটি করপোরেশন।

সোমবার দুপুরে নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের চলমান এই উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি কাজের অগ্রগতির খোঁজখবর নেন ও মান বজায় রাখতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দেন। তাগিদ দেন নির্ধারিত সময়েই কাজ শেষ করার।

প্রকল্পের আওতায় উপশহর ১ নম্বর সেক্টরের ১১টি রাস্তা এবং ইশার বাড়ী থেকে স্যাটেলাইট টাউন হাই স্কুলের পেছন দিয়ে মজিবর রহমানের বাড়ি পর্যন্ত ১ হাজার ৪০০ মিটার এ্যাসফল্ট কার্পেটিং রাস্তা করা হচ্ছে।

এছাড়া প্রকল্পের আওতায় ২ হাজার মিটার ড্রেন নির্মাণ কাজ করা হচ্ছে। রাস্তা কার্পেটিং কাজে ১ কোটি ১৩ লাখ ৯ হাজার ৭৬৩ টাকা এবং ড্রেন নির্মাণে ১ কোটি ৭৩ লাখ ৯৮ হাজার ২৭০ টাকা ব্যয় হচ্ছে। চলতি বছর অক্টোবরের মধ্যে কাজগুলো শেষ হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

এ সময় ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) গোলাম মুর্শেদ, ১৪ নম্বর ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি দরবেশ আলী চিশতি, সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ১০ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply